• সেপ্টেম্বর ২৩, ২০২১

শিক্ষা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়ন দাবি ইসলামি আন্দোলনের


সংবাদ বিজ্ঞপ্তি
স্কুল কলেজ খোলা প্রসঙ্গে সরকারি ঘোষনা দ্রুত বাস্তবায়নের দাবী জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ কুতুবপুর সাংগঠনিক ইউনিয়ন শাখা। শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ কুতুবপুর সাংগঠনিক ইউনিয়ন শাখা কার্যালয়ের সাধারণ সম্পাদক মুহাম্মদ আবুল বাশার আল আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত মাসিক বৈঠকে সভাপতির বক্তব্যে জনাব মাসুদুর রহমান এ দাবি জানান। গতকাল গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি বিষয়টি জানানো হয়|

মাসুদুর রহমান বলেন, সকল শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে সারা দেশে আন্দোলন কর্মসূচী অব্যাহত রয়েছে। আজ সরকারের পক্ষ থেকে স্কুল কলেজ খোলার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হলেও দেশের মাদ্রাসা সমূহ খোলার ব্যপারে সরকার কোনো সিদ্ধান্ত নিতে পারে নাই। যা সরকারের জন্য অপরিপক্ক সিদ্ধান্তহীনতার বহিঃপ্রকাশ। তাই তিনি স্কুল কলেজ খোলার পাশাপাশি মাদরাসা, বিশ^বিদ্যালয়সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান খোলার জন্য সরকারের প্রতি উদাত্ব আহ্বান জানান।
তিনি আরও বলেন, সরকার যদি মাদরাসা, স্কুল, কলেজ, ভার্সিটি সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়ন না করে তবে, ইসলামী আন্দোলন বাংলাদেশের চলমান আন্দোলন পূর্বের ন্যায় আরও তীব্র হবে।

Read Previous

ভিন্ন ধরনের আয়োজনে শহরের আলোচিত ফুডিগঞ্জ রেস্টুরেন্ট

Read Next

মাদক সাম্রাজ্যের শ্বশুর-জামাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *