• সেপ্টেম্বর ২৩, ২০২১

ভিন্ন ধরনের আয়োজনে শহরের আলোচিত ফুডিগঞ্জ রেস্টুরেন্ট

ডেইলি শিরোনামঃ- বর্তমান সময়ের শহরের আলোচিত রেস্টুরেন্ট ফুডিগঞ্জ, খাবারের মান এবং দামে দৃষ্টি আকর্ষণ করেছেন সকলের, অল্প দিনেই  হয়ে উঠেছে জনপ্রিয়।

এবার তারা ভিন্ন ধরনের একটি আয়োজন নিয়ে হাজির হয়েছে ,তাদের নিজেস্ব রেস্টুরেন্ট পেইজে পোস্টের মাধ্যমে জানান আজকে সারাদিন তাদের যেই পরিমান রাইসবল সেইল হবে তার ৫০% তথা ১০০টি রাইসবল সেইল হলে ৫০টি তারা আগামীকাল শুক্রবার এতিম বাচ্চা ও পথশিশুদের মাঝে  বিতরণ করবে।

এই আয়োজনে সহযোগিতা করবে নারায়ণগঞ্জের জনপ্রিয় ফেইসবুক গ্রুপ নারায়ণগঞ্জস্থান ও নারায়ণগঞ্জের ২২টি সংগঠন নিয়ে গঠিত নারায়ণগঞ্জ অর্গানাইজেশনস ইউনিটি ফোরাম।

এই উদ্দ্যোগ সম্পর্কে  ফুডিগঞ্জের উদ্দ্যোক্তা  মেহেরাব হোসেন অপু  বলেছেনঃ- নারায়ণগঞ্জ শহরটা আমাদের এই শহরের সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়ানোর দায়িত্বটা ও আমাদের সেই চিন্তাভাবনা থেকেই আমাদের এই উদ্যোগটি গ্রহন করা হয়েছে এবং আমাদের টার্গেট আছে ইনশাআল্লাহ প্রতি মাসে আমাদের লাভাংশের  টাকা দিয়ে নির্দিষ্ট একটি দিনের নির্দিষ্ট আইটেমের সেইলের ৫০% সুবিধা বঞ্চিত বাচ্চাদের মাঝে বিতরণ করবো।

ফুডিগঞ্জের আরেক উদ্দোক্তা আরেফিন রওশন রিদয় বলেনঃ- আশাকরি নারায়নগঞ্জের অন্যান্য রেস্টুরেন্ট গুলোও এই চমৎকার চ্যালেঞ্জটি গ্রহন করবে এবং ব্যবসার পাশাপাশি নারায়নগঞ্জের সামাজিক কাজ করতেও এগিয়ে আসবে । চলুন আমরা ব্যবসাও করি পাশাপাশি নারায়নগঞ্জের জন্যও কিছু করার চেষ্টা করি । আল্লাহর রহমত থাকলে ফুডিগঞ্জ থেকে প্রতিমাসে এই ধরনের চ্যালেঞ্জ গ্রহন করা হবে । “

Read Previous

শহরে তোলারাম কলেজ ছাত্রদলের বিক্ষোভ কমূর্সচী

Read Next

শিক্ষা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়ন দাবি ইসলামি আন্দোলনের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *