না.গঞ্জের সোনারগাঁয়ে অন্তঃসত্ত্বা নারী সহ আহত ৭

শিরোনাম রিপোর্ট
সোনারগাঁয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধী ও আন্তঃসত্ত্বা নারী সহ অন্তত ৭ জন আহত হয়েছে। সোমবার সোনারগাঁ থানার সাদিপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ নগর বাইসটেকী এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে আইজউদ্দীন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন|

এলাকাবাসী জানান, সিনএনজি চালক নুরুদ্দীন রাস্তা দিয়ে সিএনজি চালিয়ে যাওয়ার সময় মহিউদ্দিনের বাড়ীর সিমানায় টিনের বেড়ার সাথে লেগে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে সকালে মহিউদ্দিনের ছেলে রহিম বাদশা (৩০), হানিফ (২৭) ও মামুন (২৫) সহ তার স্ত্রী রহিমা (৪৫) ও মেয়ে মনি আক্তার (২৩) সবাই একত্রিত হয়ে হেলালউদ্দীনের ছেলে আমিন (২০) এর উপর হামলা চালায়। এসময় তাকে বাঁচাতে চাচাতো ভাই জয় হোসেন (১৬) ও রিমন (১৫) ও মিয়াজদ্দিনের মেয়ে শারিরিক প্রতিবন্ধী রিনা (৩২) এবং হালিমের গর্ভবতী স্ত্রী সুলতানা (২৫) সহ তাদের পরিবারের সদস্যদের চাইনিজ কুড়াল ও লোহার পাইপ দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এসময় এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। এলাকাবাসী আরও জানায়, বিবাদী রহিম বাদশা, হানিফ ও মামুন উচ্ছৃঙ্খল প্রকৃতির লোক এবং সন্ত্রাসী কর্মকান্ড করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে যাচ্ছে। তাদের অন্যায়ের বিরুদ্ধে কেউ কথা বললে তাদের উপর সন্ত্রাসী হামলা চালায়।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, একটি মারামারির অভিযোগ পেয়েছি। মামলাও করা হয়েছে। তদন্ত করে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Read Previous

নারায়ণগঞ্জের ফতুল্লায় অন্তঃসত্ত্বা স্ত্রীর লাশ, স্বামী গ্রেপ্তার

Read Next

‘ইতিহাসে থাকবেন জিয়া, এ নাম মুছবার নয়’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *