নারায়ণগঞ্জের ৫টি এলাকায় ঈদ বস্ত্র বিতরণ করবে নারায়ণগঞ্জস্থান ও নারায়ণগঞ্জ অর্গানাইজেশনস ইউনিটি ফোরাম

নারায়ণগঞ্জের ৫টি এলাকায় বাচ্চাদের মাঝে ঈদের নতুন জামা বিতরণ করবে নারায়ণগঞ্জস্থান ও নারায়ণগঞ্জ অর্গানাইজেশনস ইউনিটি ফোরাম

আগামীকাল থেকে নারায়ণগঞ্জস্থান ও নারায়ণগঞ্জ অর্গানাইজেশনস ইউনিটি ফোরাম এর যৌথ উদ্যোগে বাচ্চাদের মাঝে ঈদের নতুন জামা বিতরণ করবে তারা।

এই বিষয় নারায়ণগঞ্জ অর্গানাইজেশনস ইউনিটি ফোরাম এর সভাপতি ও নারায়ণগঞ্জস্থান গ্রুপ এর এডমিন মেহেরাব হোসেন অপু বলেন আগামীকাল জিমখানা মকতব ( বাচ্চাদের কোরআন শিক্ষা কেন্দ্রে) বাচ্চাদের মাঝে ঈদের নতুন জামা দেয়ার মাধ্যমে আমাদের এই ঈদ বস্ত্র বিতরণ শুরু করবো পর্যায়ক্রমে ইসদাইর, মাসদাইর,তল্লা ও বাবুরাইল এলাকায় বিতরন করা হবে।

উল্লেখ্য ২০১০ সালে এডমিন আরেফিন রওশন রিদয় এর হাতে তৈরি হয় নারায়ণগঞ্জস্থান ফেসবুক গ্রুপ, গত ১১ বছর ধরে নারায়ণগঞ্জবাসি ও নারায়ণগঞ্জের সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করে জেলার জনপ্রিয় হয়ে উঠেছে এই গ্রুপটি, এবং ২০২০ সালে আরেফিন রওশন রিদয় এর হাতেই গঠিত নারায়নগঞ্জ অর্গানাইজেশনস ইউনিটি ফোরাম নারায়ণগঞ্জবাসি ও নারায়ণগঞ্জের সুবিধা বঞ্চিত মানুষদের জন্য বৃহৎ আকারে কিছু করার লক্ষে নারায়ণগঞ্জের ২২টি সংগঠন একত্রিত করে গঠন করেন নারায়ণগঞ্জ অর্গানাইজেশনস ইউনিটি ফোরাম।

Read Previous

চলছে নারায়ণগঞ্জস্থান গ্রুপ এর শেষ সময়ের ফান্ড কালেকশন

Read Next

নারায়ণগঞ্জস্থান ও নারায়ণগঞ্জ অর্গানাইজেশনস ইউনিটি ফোরাম এর পক্ষ নারায়ণগঞ্জের ৫টি এলাকায় বাচ্চাদের মাঝে ঈদের নতুন জামা বিতরণ কার্যক্রম শুরু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *