• সেপ্টেম্বর ২৩, ২০২১

দলীয় নেতা কর্মীদের আর্থিক সহায়তার প্রতিশ্রুতি কম. সাইদের

কমরেড সাইদ আহম্মেদ


শিরোনাম রিপোর্ট
করোনায় আক্রান্ত কিংবা ভাইরাসটির কারণে দলীয় নেতাকর্মীদের কেউ যদি মৃত্যুবরণ করে সেক্ষেত্রে তার পরিবার পরিজনদের আর্থিক সহয়তা প্রদানের ঘোষণা দিয়েছে বাংলাদেশের সাম্যবাদী দল (মাকর্সবাদী-লেনিনবাদী)। বিষয়টি নিশ্চিত করেছেন ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও বাংলাদেশের সাম্যবাদী দলের দলীয় প্রধান কমরেড সাইদ আহাম্মেদ। এ ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি স্ট্যাটাসে আর্থিক সহয়তার কথা জানান তিনি।

কম. সাইদ আহম্মেদ লিখেছেন, কমরেডগন জাতির এই ক্রান্তি লগ্নে, জাতির দুর্যোগময় মুহুর্তে, শ্রমিক কৃষক সর্বহারা শ্রেনী তথা গরীব মেহনতি মানুষের সংগঠন (বিশ দলীয় জোটের অন্তর্ভুক্ত) বাংলাদেশের সাম্যবাদী দল (এম-এল) এর পক্ষ থেকে বিশেষ সহায়তার ঘোষনা দিচ্ছি। করোনায় আক্রান্ত কিংবা করোনার করাল গ্রাসে দলীয় নেতা কর্মীদের মাঝে যদি কেউ মৃত্যু বরন করে থাকে, সেই কমরেড পরিবার পরিজনদের জন্য দলীয় প্রধান হিসেবে আর্থিক সহায়তা প্রদানের ঘোষণা করছি। বিশেষ করে করোনায় মৃৎ কমরেডদের পরিবার পরিজনকে ছয় মাসের জন্য নিত্যপ্রয়োজনীয় বাজার সামগ্রী দেওয়ার প্রতিশ্রুতিও দেওয়া হচ্ছে ।

তিনি আরও লিখেছেন, পর্যবেক্ষণ টিম কর্তৃক শনাক্ত জেলা ও মহানগর কমিটি সম্পাদক কর্তৃক সত্বায়িত এবং কেন্দ্রীয় কমিটির অনুমোদন সাপেক্ষে এই আর্থিক সহযোগিতা করা হবে। শ্রমিক কৃষক সর্বহারা শ্রেনী তথা গরীব মেহনতি গন-মানুষের মুক্তি এবং ঘূনে ধরা এই জীর্ণ সমাজ ভেঙে সাম্যবাদী সমাজ ব্যবস্থা কায়েম করাই আমাদের মূল লক্ষ্য। সকালের প্রতি রক্তিম সালাম ও বিপ্লবী শুভেচ্ছা রইল

Read Previous

ফতুল্লায় আ’লীগ নেতা মোস্তফার বাড়িতে গণধর্ষণ, গ্রেপ্তার ২

Read Next

২৮ বছর যন্ত্রণার অবসান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *