ছাত্রলীগ পরিচয়, ইভনকে মারধর ও কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক
ইন্টারনেট ব্যবসায়ের বিষয়ে আলাপ করার কথা বলে ইভন নামে এক যুবককে মারধর ও কুপিয়ে মারাত্মক ভাবে জখম করেছে ছাত্রলীগ পরিচয়ধারী বেশ কয়েকজন। শুক্রবার দিবাগত রাত ১২টার সময় নারায়ণগঞ্জ শহরের বাপ্পি চত্ত্বর শহিদ নগর চুনকা স্টেডিয়ামের মাঠে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই হামলার শিকার ইভন নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ইন্টারনেট ব্যবসায়ের বিষয়ে আলাপ করার কথা বলে চাষাড়া শহিদ মিনার থেকে শহরের বাপ্পি চত্ত্বর শহিদ নগর চুনকা স্টেডিয়ামের মাঠে নিয়ে যায়। পরে আহমেদ কাউসার (৩০), রবিন (২৫) এবং মিরাজ (২৬), আবির (২৬) সহ অজ্ঞাত আরও ৫০-৬০ জন মিলে ইভনকে দা-চাপাতি দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। একইসাথে তার সাথে থাকা নগদ ২৬ হাজার টাকা এবং ঘড়িসহ সোনার আংটি ছিনিয়ে নেয়।

এ বিষয়ে ইভন জানান, অযথাই তারা আমার উপর হামলা করেছে। ছাত্রলীগের নাম ভাঙিয়ে তারা আমার উপর সন্ত্রাসী হামলা করেছে। আমি প্রশাসনের কাছে এ হামলার বিচার চাই।
ইভন অভিযোগ করেন, ছাত্রলীগের পরিচয়ধারি কাওসারের বেশ কয়েকটি গ্যাং রয়েছে। পাড়া মহল্লায় প্রভাব বিস্তার করার জন্য সে ওই কিশোর গ্যাংদের ব্যবহার করে। আমার উপর হামলা করার সময়েও ওই গ্যাংগুলো ছিল।

ইভন আরও বলেন, আমার কাছ থেকে অবৈধভাবে ইন্টারনেট ব্যবসা ছিনিয়ে নিতে তারা আমাকে স্ট্যম্পে সই করতে বলে। আমি সই না করায় তারা আমার হাতে চাপাতি দিয়ে আঘাত করে।

Read Previous

তল্লার বেলতলীতে আবারো গুল্লি জনির রমরমা মাদক ব্যবসা

Read Next

সোনারগাঁয়ে স্ত্রীসহ হেফাজত নেতা মামুনুল হককে অবরুদ্ধ, হেনস্থা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *