চলছে নারায়ণগঞ্জস্থান গ্রুপ এর শেষ সময়ের ফান্ড কালেকশন

নারায়ণগঞ্জস্থান গ্রুপ এর ক্ষুদ্র প্রচেষ্টার জন্য ডোনেশন কালেকশন চলবে আর মাত্র দুইদিন।

নারায়ণগঞ্জের জনপ্রিয় ফেইসবুক গ্রুপ নারায়ণগঞ্জস্থান এর পক্ষ থেকে  ২০১১ সাল থেকে শুরু হয় ক্ষুদ্র প্রচেষ্টা নামক চ্যারিটেবল পোগ্রাম। যা প্রতি বছর রমজান পরিচালিত করা হয়।
যেখানে অসহায় সুবিধা বঞ্চিত মানুষদের বিভিন্ন ভাবে সহযোগিতা করা হয়।

নারায়ণগঞ্জস্থান গ্রুপ এর এডমিন মেহেরাব হোসেন অপু জানান প্রতি বছর রমজান মাসে গ্রুপ এর প্রান শক্তি মেম্বারদের কাছ থেকে ডোনেশন কালেকশন করে সেই ফান্ড দিয়ে কয়েক ধাপে আমরা অসহায় সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে বিতরণ করে থাকি, যেমন অসহায় মানুষের কর্ম সংস্থান এর জন্য ব্যানগাড়ি রিকশা ও সেলাই মেশিন বিতরণ করা হয় চিকিৎসা বাবদ নগদ অর্থ ও শিক্ষা বাবদ নগদ অর্থ প্রদান করা হয় একটি মাদ্রাসায় শিক্ষক ও ছাত্রদের মাঝে পাঞ্জাবি দেয়া হয় এবং ৫শত সুবিধা বঞ্চিত বাচ্চাদের মাঝে ঈদের নতুন জামা বিতরণ করা হয়। তবে গত বছর এবং এই বছর করোনার কারনে আমাদের কার্যক্রমে কিছুটা পরিবর্তন আনা হয়েছে গত বছর থেকে ক্ষুদ্র প্রচেষ্টার অংশ হিসেবে শুরু হয়েছে এক বেলার আহার প্রজেক্ট গতবছর যা চলমান ছিলো ৫ মাস।  এই এক বেলার আহার প্রজেক্ট এর মাধ্যমে সুবিধা বঞ্চিত ও ভাসমান মানুষদের মাঝে এক বেলার খাবার বিতরণ করা হয়। সেই সুবাদে এই বছরও প্রথম রমজান থেকে শুরু হয় এই এই কার্যক্রম প্রতিদিন ১৫০ মানুষের মাঝে ইফতার বিতরণ করায়, ইফতারে থাকে সবজি ভুনা খিচুড়ি ও ডিম।
এছারা তারা গত বছর ৭০০ পরিবারে মাঝে ১ সপ্তাহের খাদ্য সামগ্রী পৌছিয়ে দেন ঠিক এই বছর তারা টার্গেট নিয়েছে ১ হাজার পরিবারের মাঝে ১ সপ্তাহে খাদ্য সামগ্রী পৌছিয়ে দিবেন।
এবং ৩শত বাচ্চাদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ করবেন।

তাই তারা সামর্থ্যবানদের কাছে সহযোগিতা কামনা করেছে।
যারা ডোনেশন দিতে ইচ্ছুক নিচের নাম্বার যোগাযোগ করতে পারেন।

আরেফিন রওশন রিদয় – 01916047047
মেহেরাবা হোসেন অপু –  01982761909
সাঈদ সানি- 01995863782
আনকাহি সনিয়া- 01688390311

Read Previous

এক যোগে নারায়ণগঞ্জের ৬টি স্থানে নারায়ণগঞ্জ অর্গানাইজেশনস ইউনিটি ফোরাম এর ইফতার বিতরণ

Read Next

নারায়ণগঞ্জের ৫টি এলাকায় ঈদ বস্ত্র বিতরণ করবে নারায়ণগঞ্জস্থান ও নারায়ণগঞ্জ অর্গানাইজেশনস ইউনিটি ফোরাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *