কুন্ডেরচরে মাদক সম্রাট ইয়াবা রাসেলের রমরমা ইয়াবা ব্যবসা


শিরোনাম রিপোর্ট
রাসেল মল্লিক ওরফে ইয়াবা রাসেল। দুর্ধর্ষ এই মাদক ব্যবসায়ীর নেতৃত্বে শরীয়তপুরের জাজিরা থানাধীন কুন্ডেরচর ইউনিয়নের সর্বস্তরে মাদকের রমরমা ব্যবসা চলছে। অভিযোগ রয়েছে, কুখ্যাত এই মাদক সম্রাটের আওতায় আরও ১৫ থেকে ২০ জন মাদক সাপ্লায়ার রয়েছে। তারা সকলেই ইয়াবা রাসেলের শেল্টারে আমির মল্লিকের কান্দি ও চিঠার চরে প্রকাশ্যে ইয়াবা বিক্রি করে।

এলাকাবাসী জানায়, রাসেল একজন কুখ্যাত মাদক সম্রাট। চর এলাকা হওয়ার কারণে এই জায়গায় প্রশাসনিক চাপ কম। আর সেই সুযোগকে কাজে লাগিয়ে রাসেল দীর্ঘদিন ধরে এখানে মাদক বিক্রি করছে। তার নেতৃত্বে আরও প্রায় ২০ জন যুবক এই এলাকায় খুচরা ইয়াবা বিক্রি করে।

এলাকাবাসী আরও জানায়, অনতি বিলম্বে এই রাসেলকে আইনের আওতায় আনা প্রয়োজন। তা না হলে কুন্ডেরচরের সর্বস্তরের যুবকরা ধ্বংস হয়ে যাবে। শরীয়তপুর জেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে তারা বলেন, খুব শীগ্রই এই মাদক কারবারীকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা দরকার।

মাদক বিক্রির বিষয়ে জানতে রাসেলের (০১৭৪৮২৫৮১৯১) মুঠোফোনে একাধিক ফোন করা হলেও তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে জাজিরা থানা পুলিশের সাথে যোগাযোগ করা হলে তারা বলেন, মাদক সমাজের অভিশাপ। মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স। আমরা এসকল বিষয়গুলোতে খুবই সোচ্চার। মাদক কারবারী ইয়াবা রাসেলের বিরুদ্ধে এলাকাবাসীর যে অভিযোগ সে বিষয়টি আমাদের জানা ছিলো না।

পুলিশ আরও জানায়, আমরা খোঁজ নিচ্ছি। ইয়াবার সাথে সংশ্লিষ্টতা পাওয়া গেলে রাসেলের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

Read Previous

২৮ বছর যন্ত্রণার অবসান

Read Next

দেওভোগে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত ইমন, গ্রেপ্তার ৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *