• সেপ্টেম্বর ২৩, ২০২১

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে খেলতে পারেন সাকিব

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মনজুর হোসেন চৌধুরি জানান, সাকিবের চোটের স্ক্যান রিপোর্ট ভালো এসেছে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সোমবার তৃতীয় ওয়ানডেতে নিজের চতুর্থ ও দলের ৩০তম ওভারে কুঁচকির পেশিতে টান লাগে সাকিবের। সেই চোটের কারণে মাঠ ছাড়তে হয় বিশ্ব সেরা অলরাউন্ডারকে।ম্যাচের পর সাকিব জানান, চোটের অবস্থা ভালো মনে হচ্ছে না তার। তবে পরদিন মঙ্গলবার জানা যায়, আগের চেয়ে ভালো আছেন সাকিব।সাকিবের চোটের স্ক্যান করানো হয় বুধবার। বৃহস্পতিবার পাওয়া গেছে ফল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মনজুর হোসেন চৌধুরি জানান, সাকিবের চোটের স্ক্যান রিপোর্ট ভালো এসেছে।‘স্ক্যান রিপোর্ট ভালো। ফিজিও (জুলিয়ান ক্যালেফাতো) ওকে দেখছে। এখন জুলিয়ান এবং আমরা মিলে একটা সিদ্ধান্ত নেব। আগের চেয়ে ভালো অনুভব করছেন সাকিব’, বলেন ডা. মনজুর।

সাকিব খেলা শুরু করতে পারবেন কবে এই বিষয়ে সিদ্ধান্ত নেবেন বাংলাদেশ দলের ফিজিও জুলিয়ান ক্যালেফাতো এবং বিসিবির ডাক্তাররা। মনজুর বলেন, ‘এখন আমরা সিদ্ধান্ত নিতে চাচ্ছি কত দ্রুত প্র্যাকটিসে ফিরতে পারবে।’

মনজুর আশাবাদী ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া প্রথম টেস্টে সাকিবকে পাওয়ার বিষয়ে।‘আশা করা যাচ্ছে সাকিব প্রথম টেস্টে খেলবে। ম্যাচ ফিটনেসের টেস্ট তো নেওয়াই হবে। সেটার উপর নির্ভর করবে উনি খেলতে পারবেন কি না’, বলেন তিনি।চট্টগ্রামে ৩ ফেব্রুয়ারি শুরু হচ্ছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই টেস্টের প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট শুরু হবে ১১ ফেব্রুয়ারি ঢাকায়।

Read Previous

বরিশালে ১শ’ ৪২ মণ জাটকা জব্দ

Read Next

স্বাধীনতার ৫০ বছরে এমন নির্বাচন মানা যায় না: নির্বাচন কমিশনার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *